কেমন কাটবে আপনার ভ্যালেন্টাইন ডে – দেখে নিন রাশি ফল

valentines day horoscope bangla
কেমন কাটবে আপনার ভ্যালেন্টাইন ডে – দেখে নিন রাশি ফল
Provide Your vote

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) বৈবাহিক ও প্রেমজীবনে শান্তি বিরাজ করলেও । আপনার সঙ্গীর তরফ থেকে অধৈর্য বা অতি আবেগপ্রবণ মনোভাবের মুখোমুখি হতে পারেন। যাকে ভালোবাসবেন তার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার আশঙ্কা আছে।

বৃষ(২১ এপ্রিল – ২১ মে) সম্পর্কে নতুন রূপ  ধরা দিতে পারে। যারা সম্পর্ক নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন, তারা আজ  সিদ্ধান্ত নিতে পারেন।

মিথুন: (২২মে – ২১ জুন)  একাধিক প্রেমের সম্পর্ক বজায় রাখলে সাবধান থাকুন, ধরা পড়ার  সম্ভাবনা রয়েছে।  যদি কাউকে প্রেম প্রস্তাব দেওয়ার কথা ভেবে থাকেন তবে তাকে বলে ফেলতে পারেন। যার সম্পর্ক বিয়েতে পরিণত হতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) বিবাহিত  জন্যও দিনটি দারুণ যাবে। । প্রিয়জনের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। আপনি খোশমেজাজে থাকবেন। প্রেমের জন্যে আজ সুনির্দিষ্ট সময় এটা।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)   আপনার প্রেমের মানুষের সঙ্গে সরাসরি দেখা না হওয়ার সম্ভব্য তৈরি হতে পারে। তবে তাঁতে আপনার সম্পর্কে কোনো আঁচ আসবে না। তবে একাধিক সম্পর্ক তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) আজ ভালোবাসার মানুষটির সঙ্গে আপনার দেখা হতে পারে। বিবাহিত  জন্যও দিনটি দারুণ যাবে। একা যারা রয়েছেন তাদের জীবনে সঙ্গী জুটিয়ে জেতে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) প্রেম জীবন আপনার জন্য কিছুটা জটিলটা হতে পারে। এমনকী প্রেমের ক্ষেত্রে তৃতীয় কোনো ব্যক্তি প্রবেশ আসার সম্ভব্য হতে পারে। তবে মাথা ঠাণ্ডা রেখে পরিস্থিতি জয় করতে হবে আপনার।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) প্রেমের ক্ষেত্রে ভালো সময় অপেক্ষা  আছে আপনার জন্য । আপনি প্রেমের ক্ষেত্রে দারুণ সাফল্য পেতে পারেন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) আজ আপনার জীবন এ প্রেম জোরালোভাবে আসতে পারে। তবে আবেগ নিয়ন্ত্রণে রাখবেন । নিজের কথা বলার উপর নিয়ন্ত্রণ রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  সঙ্গীর কাছ থেকে দামি উপহার পাওয়ার আশা করতে পারেন। প্রেম সম্পর্কের শুরু করার দিনটি খুব সুন্দর সময় আপনার জন্য।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) আপনি বেশি  আবেগময় অনুভব করবেন। সঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। এই সুযোগের সদ্ব্যবহার করার চেষ্টা করুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) একের অধিক সম্পর্ক তৈরি হওয়ার সম্ভাবনা  হতে পারে। তাই নিজে বুঝে সিদ্ধান্ত নিন।

 

Spread the word. Share this post!