ট্রামকে ১৮-ক্যারাটের সোনার টয়লেট দেওয়া হল।

ট্রামকে ১৮-ক্যারাটের সোনার টয়লেট দেওয়া হল।
Provide Your vote

অনুরোধটি ছিল ভ্যান গঘের প্রেসিডেন্টের দেওয়াল এবং হোয়াইট হাউসের প্রথম মহিলা প্রাইভেট বাসভবনের প্রাসাদটি সাজানোর জন্য।

মার্কিন প্রেসিডেন্টের কার্যকালের সময় শিল্পকর্মের ধার ধারার জন্য এটি প্রথাগত হলেও, ডোনাল্ড ট্রামের নিউইয়র্কের গেটেনহেমে Guggenheim ছিল ভদ্র, কিন্তু তার অস্বীকারের দৃঢ়তা, ওয়াশিংটন পোস্ট রিপোর্ট করেছে।

“আমরা আপনার মূল অনুরোধ মিটানোর জন্য না হয় দুঃখিত,” পোস্ট দ্বারা প্রাপ্ত একটি ইমেলের মধ্যে ন্যান্সি স্পেক্টর লিখেছেন, “কিন্তু এই বিশেষ অফারটি সুদ হতে পারে আশা করি।”

ইটালিয়ান শিল্পী মারিওজিও ক্যাটেলান এর “আমেরিকা” – একটি চমকপ্রদ স্বর্ণের টয়লেট – প্রায় একবছর ধরে গুগেনহেমে প্রদর্শন করা হয়, বাইরে একটি পাহারাদারের সাথে জনসাধারণের ব্যক্তিগত ব্যবহারের জন্য একটি বিশ্রামস্থল স্থাপন করে।

“এটা, অবশ্যই, অত্যন্ত মূল্যবান এবং কিছুটা ভঙ্গুর, কিন্তু আমরা তার ইনস্টলেশন এবং যত্ন জন্য সব নির্দেশাবলী প্রদান করবে।”

গত আগস্টের একটি ব্লগে, স্পেক্টরটি টয়লেটকে “সমৃদ্ধির ধৃষ্টতার জন্য একটি সাইফার” বলে ডাকে এবং ১ লক্ষের এরও বেশি লোক “শিল্প ও প্রকৃতির সাথে যোগাযোগের সুযোগের জন্য” সারিবদ্ধভাবে বলেছিলেন।

লক্ষ লক্ষ ডলারের মূল্যের সোনা তৈরি করা হয়, তবে ভাস্কর্য আসলেই একটি মহান স্তর।

এটি ট্রাম্পের মধ্যে প্রথম সংস্থা নয়, যার ম্যানহাটান হোমটি তার সুগম সোনার রঙের স্কিমের জন্য বিখ্যাত এবং একটি সোনালী টয়লেট।

গত জুনে ট্রেভর নোয়া’র “দি ডেইলি শো” নিউ ইয়র্কের একটি উন্মুক্ত প্রদর্শনী অনুষ্ঠানের আয়োজন করে যার মাধ্যমে জনসাধারণকে তার টুইট শোনার জন্য এবং সোনার টয়লেট থেকে তাদের এক বা দুইজনকে আগুন লাগিয়ে দেয়।

Spread the word. Share this post!