ত্রিদেশীয় সিরিজের বোলিং সবচেয়ে খুশি: মাহমুদ

ত্রিদেশীয় সিরিজের বোলিং সবচেয়ে খুশি: মাহমুদ
Provide Your vote

চলমান ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচে বাংলাদেশের বোলিং ট্রফির দুর্দান্ত পারফরমেন্স করে মাশরাফি বিন মুর্তজা বুদ্ধিমান হয়ে উঠেন, বামহাতি ফাস্ট মুস্তাফিজুর রহমান পরিপক্কতার লক্ষণ প্রকাশ করেন এবং রুবেল হোসেন নিয়মিত আগ্রাসনের প্রস্তাব দেন। ছবি: স্টার ফাইল

মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদের বড় পাঁচটি ব্যাটসম্যানরা যদি তাদের সবচেয়ে বেশি আগ্রহী হন তবে বাংলাদেশ জাতীয় দলের সেরা খেলোয়াড়ের চেয়ে কম কিছু আশা করতে পারেন।

জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার মিরপুরে শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে দুই ত্রি-সিরিজ সিরিজ জিতলে ঠিকই তা ঘটে।

টাইগারদের দায়িত্বে থাকা খালেদ মাহমুদ বলেন, “বাংলাদেশ দলের ড্রেসিং রুম এখন ৬০ বছরের বেশি আন্তর্জাতিক ক্রিকেট অভিজ্ঞতার সঙ্গে জড়িয়ে আছে এবং যদি আপনি আন্তর্জাতিক ক্যারিয়ারের সাথে সংযুক্ত হন আমাদের পাঁচটি সিনিয়র খেলোয়াড়। আপনি তাদের খুব কম পরামর্শ দিতে পারেন কারণ তারা নিজের সিদ্ধান্ত নিতে পারে। ”

“সবকিছুই আগের মতোই রয়েছে কিন্তু একমাত্র পার্থক্য হলো এখন তারা আরও বেশি স্বাধীনতা উপভোগ করছে”, মাহমুদ যোগ করে বলেছেন গতকাল, “এবং আপনি ফলাফল দেখতে পারেন।”

জিম্বাবুয়ের খেলোয়াড়রা তাদের মুখোমুখি হাসিখুশি মুখোমুখি হতে পারে। তারা মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে শ্রীলংকাকে ত্রিদেশীয় সিরিজ শুরুর আগে চূড়ান্ত খেলায় পরাজিত করে। ছবি: রাশি

সাবেক দুই অধিনায়ক তার প্রথম খেলায় তার দলের বোলিং পারফরম্যান্সের প্রতি বিশেষ আগ্রহ দেখিয়েছেন, বিশেষ করে রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমানের কাছ থেকে দুর্দান্ত প্রদর্শনী।

Spread the word. Share this post!