৫৪ বছর বয়সে কিংবদন্তি শ্রীদেবী মৃত্যুতে বলিউড শোক

৫৪ বছর বয়সে কিংবদন্তি শ্রীদেবী মৃত্যুতে বলিউড শোক
Provide Your vote

দুবাইতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন মাধুরীর শেষ শ্রোতা শ্রীদেবী। প্রিয়াঙ্কা চোপড়া, সিদ্ধার্থ মালহোত্রা, জ্যাকুলিন ফার্নান্দেজ এবং অন্যান্যরা তাদের দুঃখের টুইট করেছেন।

শনিবার রাতে কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী মারা গেছেন। তিনি ৫৪ বছর বয়সী ছিলেন। তার হঠাৎ মৃত্যুর সংবাদে পুরো বলিউড এবং টেলিভিশন শিল্পই দুঃখ প্রকাশ করেছে। রতিশ দেশমুখ, মৌনী রায় , ভাগীশ্রী, রিচা শর্মা এবং অন্যান্যরা তাদের দুঃখ প্রকাশ করে টুইট করেছেন।

টুইট লিখেছেন, “ভয়ানক ভয়ানক খবর …। শব্দ থেকে অপমান করা হয় শ্রীদেবী জি আর নেই … 🙏🏽 রিপ,

“রাজ কুন্দ্রা টুইট করেছেন,” এই খবর দ্বারা হৃদয়গ্রাহী !! তিনি ছিলেন এক চমৎকার বুদ্ধিমান আত্মার এক, যা আমি কখনো জানতাম না: (স্পষ্টবাদী ভাববাদী) 😶 😪 # প্রত্যুত্তর

# শ্রীদেবী এই সব ঠিক নয়, ঈশ্বর এই ঘন ঘন ঘন ঘন পরিবারের শক্তি দেন। ”

# শ্রীদেবী প্রান্তরের কথা শুনে একেবারে বিধ্বস্ত হয়ে গেল।

শ্রীদেবীর প্রিয় বন্ধু মনিশ মালহোত্রা, এই খবরটি শুনতে পেলেন। তিনি বলেন, “আমি ধ্বংসপ্রাপ্ত প্রায়। আমি সিঙ্গাপুর বিমানবন্দর থেকে মুম্বাই ফিরে আসছি। এটি একটি দুর্ভাগ্যজনক ঘটনা। “

প্রিয়াঙ্কা চোপড়া ও সুস্মিতা সেনও টুইটারে এই খবরটি বিশ্বাস করেননি এবং তাদের সহমর্মিতা প্রকাশ করেছেন।প্রিয়াঙ্কা টুইট করেছেন, “আমার কোন শব্দ নেই।

“আমি শুনেছি মহামান্য শ্রীরামকৃষ্ণ একটি বিশাল কার্ডিয়াক গ্রেফতারের কারণে মারা গেছেন। আমি শক করছি … কাঁদতে কাঁদতে না …, “সুস্মিতা লিখেছেন সুস্মিতা।

তার মৃত্যুর খবরটি সঞ্জয়ের কাছ থেকে নিশ্চিত হয়ে যায়। তিনি ভারতীয় এক্সপ্রেস ডটকমকে বলেন, “হ্যাঁ, সত্যই শ্রীদেবী মারা গেছেন। আমি এখানে এসেছি, আমি দুবাইতে ছিলাম এবং এখন আমি দুবাইতে ফিরে যাচ্ছি। এটি প্রায় ১১.০০-১১.৩০ কাছাকাছি ঘটেছে।

আমি এখনও আরও বিস্তারিত জানার চেষ্টা করি না। “শ্রীরামী যখন হৃদয়বিদারক অবস্থায় ছিলেন তখন তিনি স্বামী বনি কাপুর এবং কন্যা খুশি কাপুরের সাথে সংযুক্ত ছিলেন।

 

Spread the word. Share this post!