চন্ডিকা হথুরুসিংহের বাংলাদেশকে ভয়ংকর দল হিসেবে ব্যাখ্যা করেসেন।

Finger injury rules Shakib
চন্ডিকা হথুরুসিংহের বাংলাদেশকে ভয়ংকর দল হিসেবে ব্যাখ্যা করেসেন।
Provide Your vote

 শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের জন্য বাংলাদেশকে ছয়টি স্পিনার যুক্ত করেছে । শ্রীলংকার কোচ চন্ডিকা হথুরুসিংহের একটি বাংলাদেশকে ভয়ংকর  হিসেবে ব্যাখ্যা করেসেন। সাকিব আল হাসান আঘাত  হলেউ বাংলাদেশ অনেক ভাল দল

১৪  সদস্যের স্কোয়াডে সাকিবের আঘাতের আগে বাংলাদেশ প্রথম স্পিনার মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম ও  স্পিনার নাঈম হাসানকে প্রথম টেস্টের জন্য বেছে নিয়েছে। তবে, সাকিবকে আঘাত করার পর নির্বাচকরা স্কোয়াডে আরো তিনটি স্পিনার যোগ করতে চলেছেন।

সুনজামুল ইসলাম ও অলরাউন্ডার তানবিহার হায়দারকে বাদ দেওয়া হয়েছে , আব্দুর রাজ্জাকের চার বছরের পরে টেস্ট দলের জন্য ডাকা হয়েছে।

চণ্ডিকা, যিনি বিসিবি পরিচালনার ব্যাপারে একটি বা দুটি বিষয় ভাল জানেন, তিনি বলেন, সাকিবের আঘাতের সম্ভবত নির্বাচকদের একটি কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে।

তিনি কবুতরের মধ্যে বিড়ালটি ছড়িয়ে দিয়ে পরিস্থিতি বর্ণনা করেন; বিশৃঙ্খলার একটি দৃশ্য চন্ডিকা বিশ্বাস করেন যে, অনেক স্পিনার বাছাই হ’ল প্রধান খেলোয়াড় সাকিব আল হাসানকে হারানো এবং তার অনুপস্থিতির জন্য প্রস্তুত করার উপায়গুলি সম্পর্কে চিন্তা করার চেষ্টা করছে।

আব্দুর রাজ্জাকের চার বছরের পরে টেস্ট দলে আসায় বাংলাদেশ দল আরও শক্তিশালী হবে।  আমি মনে করি তারা পারফরম্যান্সের জন্য কিছু স্পিনারকে ডেকেছে তার মধ্যে এমই একজন “

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বাংলাদেশ দলে  আব্দুর রাজ্জাকের অন্তরভক্তি  স্পিনারদের পরিকল্পনা ও ম্যাচ জয়ে অনেক ভাল হবে। ৬ জন স্পিন বলার  স্কোয়াডকে অন্তর্ভুক্ত করা হয়েছে ম্যাচ জয়ের জন্য।

Spread the word. Share this post!