সিলেটের আন্তর্জাতিক স্টেডিয়ামে সিরিজে শেষ ম্যাচে সমতা চায় বাংলাদেশ

সিলেটের আন্তর্জাতিক স্টেডিয়ামে সিরিজে শেষ ম্যাচে সমতা চায় বাংলাদেশ
Provide Your vote

সিলেটের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রোববার টি -২০ সিরিজের দ্বিতীয় এবং শেষ ম্যাচে বাংলাদেশ শ্রীলঙ্কা সফর করবে।

বৃহস্পতিবার ঢাকায় প্রথম ম্যাচে ছয় উইকেটে জয় লাভের পর শ্রীলঙ্কা আত্মবিশ্বাসী।

টি-টোয়েন্টি সিরিজের আগে জিম্বাবুয়ে এবং দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলংকা সফরের জন্য এটি একটি ফলপ্রসূ সময়।

নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানের অনুপস্থিতিতে বাংলাদেশ অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদকে টি-টোয়েন্টি জিততে বড় ভূমিকা রাখতে হবে, যিনি ওয়ানডে টি-সিরি সিরিজ এবং শ্রীলংকার টেস্ট উভয় হারিয়েছেন।

মাহমুদুল্লাহর শেষ ম্যাচে লড়াইয়ের আশা প্রকাশ করে তিনি বলেন,

“আমি আশা করি আমরা চূড়ান্ত ম্যাচে জয়ী হব ।”

তিনি তামিম ইকবালের প্রাপ্যতা আশা করছিলেন, তার আঘাত অনেক খানি ভাল,  শনিবার ম্যাচটি অনুষ্ঠিত হবে।

শ্রীলঙ্কার কোচ চন্দিকা হাতুরসিংহা বলেন, “যদিও ছেলেদের ফিরে পাওয়ার জন্য সময় লেগেসে, সফর টা অনেক চমৎকারভাবে ছেলে রা খেলেসে ।”

বৃহস্পতিবার ঢাকার শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম টি ২০ ম্যাচে টসে জিতে ব্যাট করতে নেমে ১৯ ওভার ৫ ওভারে ২0 ওভারে সৌম্য সরকার ও মুশফিকুর রহিমের অর্ধশত রান করে বাংলাদেশ। ৪৩ মাহমুদুল্লাহ রিয়াদ

অন্য ম্যাচে কুল্লি মেন্ডিস (৫৩), ডনুশকা গুনাথিলক (৩০ দসুন শানাকা (৪২ *) ও থিসারা পেরেরা (৩৯ শ্রীলঙ্কার পক্ষে টার্গেট ছিনিয়ে নিয়েছিলেন, তবে ২০ বলের মধ্যে তারা যথেষ্ট ছিল। ১-০ গোলে এগিয়ে থাকার জন্য

যাইহোক, সিলেটের চমত্কার হিলার স্টেশন সর্বদাই সফর পর্যটকদের উদ্দেশে যাত্রা করে আসছে না, ২০১৪ সালের আইসিসি বিশ্ব টুয়েন্টি ২০ দলের গ্রুপ পর্যায়ে তাদের মধ্যে ছয়টি টি -২০ বিশ্বকাপ আয়োজন করে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ২০১৭ সালে সিলেটের পক্ষে ভাল রান ছিল, এবং স্থানীয়দের আগে কখনোই জাতীয় দলকে কাঠের ঘাড়ে ঘুরতে দেখেনি, তাদের নায়কদের কাছ থেকে বিনোদনের জায়গাটি আশা করা হবে। এটা পরিষ্কার তুষার সঙ্গে একটি শীতল সন্ধ্যায় হওয়া উচিত, তাপমাত্রা কাছাকাছি 20 ° C প্রায় হুবহু বলে আশা করা হচ্ছেতাদের আগের 8 টি টি ২0 আই ম্যাচে বাংলাদেশ শ্রীলংকার বিপক্ষে দুটি জয় লাভ করে এবং বাকি ছয়টি ম্যাচ জিতে নেয়।

বাংলাদেশ দল: মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন, আবু হায়দার রনি, আবু জয়দে রাহি, আরিফুল হক, মেহেদী হাসান, জাকির হাসান, আফিফ হোসেন, নাজমুল ইসলাম আপু ও মোহাম্মদ মিঠুন

শ্রীলঙ্কা দল: দিনাশ চন্দমীলাল (অধিনায়ক), আমিলা আফসো, আকিলা দানঞ্জয়, নিরোষন ডিকওয়ালা, অশিদা ফার্নান্দো, ডানুশকা গুনাথিলাক, শিহান মাদশান্তা, জীবন মেন্ডিস, কুসুম মেন্ডিস, থিসারা পেরেরার, দসুন শানাকা, উপুল থারাঙ্গা, ইশুরু উদানা ও জেফরি ভান্ডারস।

Spread the word. Share this post!